বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে দুর্নীতি দমন কমিশনের সততার মাইলফলক

জগন্নাথপুরে দুর্নীতি দমন কমিশনের সততার মাইলফলক

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে দুর্নীতি দমন কমিশন সততার মাইলফলক সৃষ্টি করেছে। সততা ও গণ সচেতনতা বৃদ্ধির লক্ষে দৃষ্টান্ত স্থাপন করেছে। যার যাত্রা শুরু হয়েছে কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে। ছাত্রছাত্রীদের মধ্যে নীতি নৈতিকতা এবং সততা চর্চায় বিক্রেতা বিহীন ব্যবসা প্রতিষ্ঠান গড়ে উঠেছে। দুর্নীতি দমন কমিশনের অর্থায়নে ও স্থানীয়দের সহযোগিতায় জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ উচ্চ বিদ্যালয়ে প্রতিষ্ঠিত হয়েছে “সততা স্টোর” নামে বিক্রেতা বিহীন ব্যবসা প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠান থেকে প্রতিনিয়ত শিক্ষার্থীরা সততার সাথে স্বেচ্ছায় উপযুক্ত মূল্য দিয়ে পণ্য কিনবেন। যেখানে কোন বিক্রেতা থাকবেন না। এখান থেকেই শুরু হয়েছে শিক্ষার্থীদের সততার যাত্রা। এ ব্যবসা প্রতিষ্ঠানটি রক্ষনাবেক্ষণ করবে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও রাণীগঞ্জ উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ।

বুধবার সততা স্টোর উদ্বোধন উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। রাণীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সামাদের সভাপতিত্বে ও মাওলানা নিজাম উদ্দিন জালালীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম মখলেছুর রহমান ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি হাফিজ মুহিবুর রহমান।
বক্তব্য রাখেন, হাজী ছালিক মিয়া, শিক্ষক আবদুল হালিম, রফিকুল ইসলাম প্রমূখ। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com